করোনা জয়ী আকাশের ব্যক্তি উদ্যোগে মাস্ক বিতরণ

করোনা জয়ী আকাশের ব্যক্তি উদ্যোগে চাঁদপুরে উন্নতমানের মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার :
চাঁদপুরের তরুণ রাজনীতিবিদ ও আইনজীবী করোনা জয়ী মো. নুরুল আমিন খান আকাশের ব্যক্তি উদ্যোগে চাঁদপুরে বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে মাস্ক বিতরণ অব্যাহত রেখেছেন।

২৭জুন শনিবার বিকেলে তিনি চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে চাঁদপুর প্রেসক্লাব সদস্যদের জন্য ১০০পিস, টেলিভিশন সাংবাদিক ফোরাম সদস্যদের জন্য ৫০ পিচ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর শাখার সদস্যদের জন্য ৫০ পিচ ও জেলা শহরের পত্রিকার হকার্স সমিতির ৫০ সদস্যদের জন্য ৫০ উন্নতমানের মাঙ্কি মাস্ক বিতরণ করেন। এসব মাস্ক তুলে দেন সংশ্লিস্ট সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেওয়া হয়।

এর মধ্যে উপস্থিত থেকে এগুলো গ্রহণ করেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, টেলিভিশন সাংবাদিক ফোরাম চাঁদপুর জেলার সভাপতি আল ইমরান শোভন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর শাখার সভাপতি একে আজাদ, সহ-সভাপতি কে এম মাসুদ ও জেলা পত্রিকার হকার্স সমিতির সভাপতি মো. হানিফ।

এর আগে ২৩ জুন থেকে মো. নুরুল আমিন খান আকাশ চাঁদপুর শহরের বিভিন্ন বাজারে, বিভিন্ন মসজিদে মাস্ক বিহিন লোকজনের মাঝে আরও প্রায় এক হাজার মাস্ক বিতরণ করেন। এটি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মো. নুরুল আমিন খান আকাশ বলেন, আমি করোনায় আক্রান্ত হয়ে প্রায় একমাস ঘরবন্দি ছিলাম। করোনামত কস্টদায়ক যন্ত্রণা আর যেন কাউকে সইতে না হয় সে জন্য আমি প্রথম কাজ হিসেবে নিজব্যেক্তি উদ্যোগে মাস্ক বিতরণের কাজ শুরু করি। এটি আমি অব্যাহত রাখবো। অন্যদেরও এগিয়ে আসার আহ্বান জানাবো।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *