কোনো মাদকাসক্ত ও চাঁদাবাজের যুবলীগে আর স্থান নেই

মাইনুল হোসেন নিখিল

এম এম সাইফুল ইসলাম : মতলব
বাংলাদেশ আওয়ামী যুবলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে মানুষের কল্যাণে রাজনীতি করেন। তিনি ঘর থেকে শুদ্ধি অভিযান চালিয়েছেন। কোনো মাদকাসক্ত, মাদক কারবারি ও চাঁদাবাজের যুবলীগে আর স্থান নেই। তিনি বলেন, যুবলীগের কোনো নেতাকর্মী বিতর্কিত কর্মকান্ডে জড়িত থাকলে ছাড় দেয়া হবে না।

২৫ নভেম্বর সোমবার বিকেলে মতলব উত্তরের নিশ্চিন্তপুরে বাবা ও মায়ের কবর জিয়ারত শেষে চাঁদপুরের বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে নিজ বাড়িতে নেতাকর্মী ও সাংবাদিকদের উদ্দেশে তিনি এই কথা গুলো বলেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এইস এম গিয়াস উদ্দিন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, মতলব উত্তর উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুজাম্মেল হক, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন, সাবেক সাধারণ সম্পাদক নূরুজ্জামান সরকার দুলাল প্রমুখ।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *