চাঁদপুরে আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

চাঁদপুরে আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রতিবেদক : অভিজিত রায়
কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে চাঁদপুর জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগ। ৬ডিসেম্বর রোববার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ সমাবেশের পর শহর বিক্ষোভ মিছিল বের করা হয়।

সমাবেশে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ গাজীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন পাটোওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাক্তার জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, উপ-দপ্তর সম্পাদক এডভোকেট রনজিত রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান, জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস।

এসময় উপস্থিত ছিলেন, হাইমচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আ.লীগের সদস্য দেলোয়ার সরকার, সদর উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসোঈন, শহর যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলার আব্দুল মালেক শেখ, যুগ্ম-আহ্বায়ক ও পৌর কাউন্সিলার ইকবাল হোসেন বেপারী, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, যুগ্ম-আহ্বায়ক শিমুল হাসান সামনু, তাজুল ইসলাম মিয়াজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল মোতালেব, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি কাউন্সিলর সোহেল, রানা সাধারণ সম্পাদক রবিন পাটোয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী দলের নেতা-কর্মীরা উপিস্থত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে আমরা একটি সুন্দর সুখী সমৃদ্ধ বাংলাদেশ পেয়েছি। যার জন্ম না হলে আমরা এত সুন্দর একটি দেশ পেতাম না, আজ জাতির পিতার নির্মিত ভাস্কর্য নিয়ে একটি চক্র উঠে পড়ে লেগেছে। এর সাথে জড়িতদের কঠিন শাস্তির দাবী জানাই। কোন অপশক্তি এই বাংলার মাটিতে টিকে থাকতে দেওয়া হবে না। বাংলার মাটিতে মৌলবাদ ও জঙ্গিবাদের আগেও কোন স্থান ছিল না এখনো থাকবে না। বঙ্গবন্ধু আমাদের আদর্শ নেতা। তাকে সকলের মাঝে উজ্জীবিত রাখা আমাদের দায়িত্ব। আপনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনা নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন। বিএনপি-জামাত কখনো এদেশের শান্তি চায় নি। তারা প্রতিনিয়ত চক্রান্ত করে দেশকে পিছিয়ে নিয়ে যাচ্ছে। আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ রয়েছি।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *