চাঁদপুরে উদ্বোধন হলো ‘ওয়েস্টার্ন আবাসিক হোটেল’

চাঁদপুরে উদ্বোধন হলো ‘ওয়েস্টার্ন আবাসিক হোটেল’

স্টাফ রিপোর্টার :
মায়ের দোয়া ও ভালোবাসা এবং আশীর্বাদ নিয়ে পারিবারিকভাবে চাঁদপুরে নতুন আঙ্গিকে মনোরম পরিবেশে শুভ উদ্বোধন হলো থ্রি-স্টার মানের ওয়েস্টার্ন আবাসিক হোটেল।
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস এর সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট রাজনীতিবিদ কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নতুন ব্যবসায়ীক প্রতিষ্ঠান ওয়েস্টার্ন আবাসিক হোটেল শুভ উদ্বোধনের মাধ্যমে তার যাত্রা শুরু করেছে।

৫ এপ্রিল সোমবার রাত ১০ টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে অবস্থিত (ডায়বেটিক ও চক্ষু হাসপাতাল সংলগ্ন) ফিরোজা হাফেজ শান্তি নিকেতনের নতুন ভবনের এই হোটেলটির ফিতা কেটে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের মাতা ফিরোজা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ইব্রাহীম জুয়েলের শ্বশুর আব্দুল হাফেজ গাজী, শাশুড়ি ফাতেমা বেগম, তার বড় ভাই কাজী নজরুল ইসলাম সোহেল, মোখলেসুর রহমান মুক্তার, সহধর্মিনী আসমা ইব্রাহীম, ছেলে আফতাব সামী, মেয়ে ইসরাত জামিলা আহনাফ, জেবা রাইসা আদিবা, মারিয়া ও মাহির, মাসুদসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

চাঁদপুর শহরের একটি উন্নতমানের ভিন্ন আঙ্গিকের অত্যন্ত সুশৃংখল ও মনোরম পরিবেশের আবাসিক এই ওয়েস্টার্ন হোটেল যেখানে ২৪ ঘন্টা সার্ভিস নিরাপদ পরিচ্ছন্ন এবং মনোরম পরিবেশের পাশাপাশি পার্কিং সুবিধাসহ ওয়েস্টার্ন আবাসিক হোটেল যেসব সেবা প্রদান করা হবে তার মধ্যে রয়েছে, বিনামূল্যে চার বেলা খাবার পরিবেশন, প্রতিটি রুমে ফ্রিজ ওভেন ব্যবস্থা রয়েছে, এলইডি টেলিভিশন, টেলিফোন যোগাযোগ, হ্যান্ডি রেস্তোরাঁ এন্ড কফি শপ, ডেবিট ক্রেডিট কার্ড ও বিকাশ রকেটসহ নানা সুবিধা।

এছাড়াও ২৪ ঘন্টা সার্ভিসে আরো থাকছে, উন্নত মানের ফার্নিচার ব্যবস্থা, ফ্রি ইন্টারনেট, জেনারেটর সার্ভিস, ঠান্ডা ও গরম পানির সু-ব্যবস্থা, ওয়েবসাইট, ফেসবুক ও ইমেইল, সেফটি লকার, জিমনেসিয়াম।

আরও থাকছে বিনামূল্যে ডেইলি নিউজ পেপার, টিস্যু বক্স, মিনারেল ওয়াটার, সু সাইনার, সাবান-শ্যাম্পু, টুথ-ব্রাশ ও পেস্ট, তোয়ালে, এয়ার ফ্রেশনার ও রুম সেন্ডেল ইত্যাদিসহ একাধিক সেবা সমূহ।  বিশেষ ব্যবস্থায় আরও রয়েছে আগত ড্রাইভারদের জন্য স্বল্পমূল্যে রুম এবং প্রয়োজনীয় সার্ভিস নিশ্চিতকরণ ব্যবস্থা।

যোগাযোগের জন্য রয়েছে মোবাইল (০১৯০৯১১৬৬৩০), টেলিফোন(০৮৪১৬৬০৩০), ই-মেইল- Westernchandpur@gmail.com ফেসবুক ফেইজ-

Western Residential Hotel.

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *