চাঁদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেছেন, আমরা আজকে একত্রিত হয়েছি আমাদের মা, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে। আপনারা দেখেছেন সরকার খালেদা জিয়ার জামিনের আবেদন খারিজ করে দিয়েছে। তিনি কারো অনুকম্পায় চলেন না। বেগম খালেদা জিয়ার মুক্তি তার নিজস্ব ও সাংবিধানিক অধিকার।  মিথ্যা মামলা দিয়ে আপনারা কতদিন খালেদা জিয়াকে আটকিয়ে রাখতে পারবেন। আপনারা যতই বাকশাল কায়েম করুন। বাংলাদেশের ৮০ভাগ মানুষ আপনাদের বিরুদ্ধে। এই জবাব আমরা ২৯ মার্চ ধানের শীষকে জয়লাভ করে দেখাবো।

শনিবার ২৯ ফেব্রুয়ারি সকাল ১১টায় চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সারাদেশে আমাদের নেতা-কর্মীদের উপর পুলিশ টর্সার করছে। আপনারা দেশের মানুষের টেক্সের টাকায় বেতন পান। তারপরেও আপনারা শেখ হাসিনার কথার বাহিরে কিছুই করেন না। আপনারা আপনাদের বিবেকের কাছে প্রশ্ন করেন। আপনাদেরও কোন মা জন্ম দিয়েছেন। আপনাদের মা যদি এমন ৭০-৭৫ বয়সে কারাগারে থাকতেন, যত অন্যায়ই করা হউক, জেলে আটকিয়ে রাখতে পারতেন কিনা? মানুষের আইনের আশ্রয়কে ফিরিয়ে দিতে আমরা মিডিয়ার মাধ্যমে জানিয়ে দিতে চাই।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মুনির চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পৌর সভার ময়র প্রার্থী মো. শফিকুর রহমান ভুঁইয়া, বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক অ্যাড. সেলিম উল্যাহ সেলিম, যুগ্ম আহবায়ক মাহবুবুল আনোয়ার বাবল, সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, যুগ্ম আহবায়ক সেলিমুস্ সালাম, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সদর উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর খান, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল ইসলাম মন্টু, জেলা ছাত্রদলের সভাপতি এইচএম ইমাম গাজী, সহ-সভাপতি আবু হানিফ কাকন প্রমুখ।

সমাবেশ শেষে জেলা বিএনপি অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল জেএম সেনগুপ্ত রোড হয়ে মুনিরা ভবনে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *