চাঁদপুরে ১৫ পুলিশসহ আরো ৪৪ জনের করোনা শনাক্ত

চাঁদপুরে নতুন করে আরো ৫২ জনের করোনা শনাক্ত মৃত রয়েছেন ৪ জন

স্টাফ রিপোর্টার :
চাঁদপুরে ১৫ পুলিশসহ আরো ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ২৬ জন (১৫জন পুলিশসহ), মতলব দক্ষিণের ১৫জন (আইসিডিডিআরবি’র ১৩জনসহ), হাজীগঞ্জের ১জন, শাহরাস্তির ১জন ও ফরিদগঞ্জের ১জন।

এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫শ’ ৫৫জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৪৪জন। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে ২০ জুন শনিবার এসব তথ্য জানা গেছে।  সূত্র জানায়, এ দিন মোট ৯৯টি রিপোর্ট এসেছে।  এর মধ্যে ৪৪টি পজেটিভ। নেগেটিভ ৫৪টি। আরেকটি পজেটিভ রিপোর্ট পূর্বে আক্রান্ত রোগীর।

চাঁদপুর সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানায়, চাঁদপুর সদরে নতুন করে আক্রান্ত ২৬ জনের মধ্যে পুলিশ লাইন্সের পুুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা। অন্যরা হলেন, শহরের জোড়পুকুরপাড় এলাকার এক নারী (২৬), মমিনপাড়ার এক নারী (২৮), বড়স্টেশন এলাকার দুই নারী (৩৩) ও (৫৭), মুখার্জিঘাট এলাকার এক নারী (২৩), ট্রাকরোডের একজন পুরুষ (৬৫), বিটি রোডের ২পুরুষ (৩২) ও (৫৮), চক্ষু হাসপাতালের পাশে এক নারী (২৩), ওয়াদবাগেইট এলাকার এক পুরুষ (২৮) ও ওয়ারলেছবাজার এলাকার এক পুরুষ (৪৮)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কাওছার হিমেল জানান, নতুন করে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে পৌর এলাকার কলাদীর ৫ জন, ঘোষপাড়ার ১ জন, নবকলসের ৪ জন, বাইশপুরের ১ জন, মধ্যদিঘলদীতে ১ জন, উপাদী দক্ষিণ ইউনিয়নের ঘোড়াধারী গ্রামের ১ জন ও ভ্রাম্যমান ১ জন।

চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৫৫৫ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২০৮জন, মতলব দক্ষিণে ৭১ জন, শাহরাস্তিতে ৬৪জন, হাজীগঞ্জে ৬৩জন, ফরিদগঞ্জে ৬১জন, হাইমচরে ৩৩জন, কচুয়ায় ২৮জন ও মতলব উত্তরে ২৭জন।

জেলায় মোট ৪৪জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : হাজীগঞ্জে ১৩জন, চাঁদপুর সদরে ১২জন, ফরিদগঞ্জে ৬জন, কচুয়ায় ৪জন, মতলব উত্তরে ৪জন, শাহরাস্তিতে ৩জন ও মতলব দক্ষিণে ২জন।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *