চাঁদপুর জেলা আ.লীগ সদস্য আনিছ চৌধুরী করোনায় আক্রান্ত

চাঁদপুর জেলা আ.লীগ সদস্য আনিছ চৌধুরী করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি মো. আনিছুজ্জামান চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশান ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতাল সূত্রে জানাযায়, গত ২৭ জুন শনিবার নমুনা পরীক্ষায় তাঁর দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি নিজ বাড়িতে আইসোলেশানে থাকাকালীন শারীরিকভাবে বেশী অসুস্থ হয়ে পড়লে তাঁর কলাদীর বাসা থেকে তাকে ২৯ জুন সোমবার হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশান ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কাওছার হিমেল বলেন, তিনি গত দুই দিন হাসপাতালের আইসোলেশান ইউনিটে চিকিৎসাধীন আছেন। তাঁর শারীরিক অবস্থা আজ কিছুটা উন্নতির দিকে।

আনিছুজ্জামান চৌধুরী মতলব সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি ও এবি সিদ্দিক ফাউন্ডেশনের সাধারন সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দ্বায়িত্ব পালন করছেন।

আনিছুজ্জামান চৌধুরী করোনায় আক্রান্ত হওয়ায়র খবর পেয়ে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল একাধীকবার খোজ-খবর নিয়েছেন। এছাড়াও ৩০ জুন মঙ্গলবার দুপুরে হাসপাতালে তাঁকে দেখতে যান মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি দেওয়ান মো. রেজাউল করিম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএআজিজ বাবুল, ফারুক বিন জামান, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাদল, মতলব উপজেলা সম্পাদক পরিষদের সভাপতি গোলাম সারওয়ার সেলিম।

এসময় নেতৃবৃন্দ আনিসুজ্জামান চৌধুরীর চিকিৎসার সার্বিক খোজখবর নেন। এছাড়া ওনার জন্য ভিটামিন জাতীয় খাবার এবং প্রয়োজনীয় জিনিসপত্র দিয়ে আসেন। আনিছুজ্জামান চৌধুরীর স্ত্রী ও একমাত্র ছেলে ঢাকায় থাকেন। তারা চাঁদপুর জেলার বৃহত্তর আওয়ামীলীগ পরিবারসহ সকলের কাছে তাঁর সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *