চাঁদপুর মেঘনা মোহনায় মাল বোঝাই ট্রলার ডুবি

চাঁদপুর মেঘনা মোহনায় স্রোতের কবলে পড়ে মাল বোঝাই ট্রলার ডুবি

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর শহর রক্ষা বাঁধের বড় স্টেশন মোলহেড এলাকায় ২৮ জুন রোববার দুপুর ২টায় স্রোতের কবলে পড়ে মাল বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।  ট্রলারে থাকা ব্যবসায়ী ও শ্রমিকসহ ১২জন সাঁতরিয়ে উঠতে সক্ষম হলেও মালামালসহ ট্রলারটি মেঘনায় তলিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ডিঙ্গী মাঝি দেলোয়ার হোসেন জানায়, চাঁদপুর পুরান বাজারের ভূঁইয়ার ঘাট থেকে মাল বোঝাই ট্রলারটি শরীয়তপুর জেলার চরাত্রা বাজারে যাওয়ার পথে মেঘনা নদী পাড়ি দেওয়ায় সময় স্রোতের কবলে পড়ে ডুবে যায়। ট্রলারে প্রায় ১৫ থেকে ২০লক্ষ টাকার মুদি মালামাল ছিল।  এ সময় ট্রলারে থাকা ১২জন ব্যবসায়ী ও শ্রমিক মাঝ নদীতে সাঁতারতে থাকলে কয়েকটি ট্রলার দিয়ে তাদের উদ্ধার করা হয়।

ট্রলারের মালিক অলি উল্লাহ মাঝি জানায়, পুরানবাজার ভূঁইয়ার ঘাট থেকে প্রতিদিনের ন্যায় পাইকারি দোকান থেকে ২২লক্ষ টাকার মালামাল নিয়ে শরীয়তপুর জেলার চরাত্রা বাজারের খুচরা দোকানিরদের জন্য নিয়ে যাচ্ছিল পথিমধ্যে ট্রলারটি ডুবে যায়।

চাঁদপুর-শরীয়তপুর নৌপথে চলাচলকারী ট্রলার মালিকরা জানান, বর্ষা মৌসুমের আগেই এবার মেঘনা নদী উত্তাল হয়ে উঠেছে।  প্রচন্ড ঢেউ ও স্রোতের তোড়ে মেঘনা নদী ভয়ঙ্কর রূপ ধারণ করেছে।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *