চান্দ্রায় মাতৃভাষা দিবসে প্রাক্তন ছাত্রদের মাঝে গেঞ্জি বিতরণ

চান্দ্রায় মাতৃভাষা দিবসে প্রাক্তন ছাত্রদের মাঝে গেঞ্জি বিতরণ

প্রতিবেদক : মো. হোসেন গাজী
মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মাঝে গেঞ্জি বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. মোক্তার আহমেদ মিজির উদ্যাগে প্রাক্তন ছাত্রদের গেঞ্জি বিতরণ করা হয়।

চান্দ্রা ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মাদক ও ইভটিজিং থেকে দূরে থাকে সেই লক্ষ্যে তাদেরকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করে বক্তব্য রাখেন, আলহাজ্ব মো. মোক্তার আহমেদ মিজি।

এসময় তিনি বলেন, একজন ছাত্র আগামী দিনের ভবিষ্যৎ, তারাই গড়তে পারে সুন্দর একটি বাংলাদেশ।  দেশে মাদক ছেয়ে গেছে, যুবকরা মাদক সেবন করে নিজেদের জীবন ধ্বংস করে দিচ্ছে। মাদক থেকে দূরে থাকতে হলে স্কুল-কলেজের যুবকরা খেলাধুলার মন দিতে হবে। পড়াশোনার পাশাপাশি শরীরচর্চা ও খেলাধুলা বিকল্প নেই। নিজে প্রতিষ্ঠিত হতে হলে একজন ভালো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।  হিংসা বিদ্বেষ দূর করে নীতিবান ভাবে চলতে হবে এবং মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে হবে।

গেঞ্জি বিতরণ অনুষ্ঠানে চান্দ্রা ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সকল ছাত্ররাসহ মোঃ জাহাঙ্গীর গাজী, শাহরিয়ার জাকির উপস্থিত ছিলেন।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *