প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে ব্যাঙ্গাত্মক ছবি পোষ্ট করায় এক প্রবাসী আটক

ব্যাঙ্গাত্মক ছবি পোষ্ট করায় এক প্রবাসী আটক

স্টাফ রিপোর্টার :
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) এডিট করে ব্যাঙ্গাত্মক করি ছবি পোষ্ট করায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা থেকে এক প্রবাসীকে আটক করা হয়েছে।

অভিযোগে ভিত্তিতে গত ২৪ এপ্রিল বিকেলে চাঁদপুর ডিবি পুলিশ ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাচনমেঘ বেপারী বাড়ির মৃত আ. ছাত্তার বেপারীর পুত্র মো. মোজাম্মেল বেপারী (৪০) কে আটক করে। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়।

অভিযোগ সূত্রে জানাযায়, চাঁদপুর জেলা আওয়ামী লীগের অফিস সহকারী ও বর্তমানে গুয়াখোলা বেপারী বাড়ির বাসিন্ধা ইদ্রিস গাজীর পুত্র বাদল গাজী (২৮) গত ২৩ এপ্রিল সকালে তার ফেসবুক আইডি ব্যবহার কালে দেখতে পায় জৈনক (গড়শনঁষ অযসবফ) আইডি থেকে মামুনুল হকের বিচারের দাবীতে একটি পোষ্ট করা হয়। সেই পোষ্টে (গড়ুধসসবষ ইধঢ়বৎর) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি এডিট করে ব্যাঙ্গাত্মক ভাবে গত ২১ এপ্রিল সকাল ১১টায় ৩টি ছবি পোস্ট করে। এছাড়াও রাষ্ট্রের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন করে আরো একাধীক পোষ্ট ও কমেন্স করেছে। আটকৃত মোজাম্মেল বেপারীকে ২৪ এপ্রিল রাতেই ডিবি পুলিশ চাঁদপুর মডেল থানায় হস্তান্ত করে।

তবে আটক মোজাম্মেল বেপারী ঘটনাটি আস্বাীকার করে জানান, সে দীর্ঘ দিন প্রবাসে জীবন-যাপন করতেন। শত্রুকা করে তার মোবাইল ফোন ব্যবহার করে অন্য কেউ এই কাজটি করতে পারে। সে এই নেক্কারজনক কাজের সাথে কোন ভাবেই জড়িত নয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *