বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বাগাদী ইউনিয়ন আ.লীগের সম্মেলন

প্রতিবেদক : অভিজিত রায়
চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২৭ নভেম্বর বুধবার বিকেলে নানুপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, সম্মেলনের মাধ্যমে দলের গতি বাড়ে। স্বচ্ছতা জবাবদিহিতা রাখতে হলে সম্মেলন করতে হবে। আজকে আওয়ামী লীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে, তা বিশ্বে বিরল। সম্মেলনে যেমন আপনারা সক্রিয়, ঠিক নির্বাচনে আপনাদের সচল থাকতে হবে। যারা মাদক, সন্ত্রাসের জড়িত, তাদের বাদ দিয়ে কমিটি গঠন করা হবে।
তিনি আরো বলেন, যারা দেশের উন্নতি অগ্রগতি চায় না, সেই অপশক্তিরর বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল দল। এখানে ত্যাগের পরিচয় দিতে হবে। কেউ পদ না পেয়ে বিশৃঙ্খলতা সৃস্টি করলে ব্যবস্থা নেওয়া হবে। এমন নেতা নির্বাচন করতে হবে, যাদের দেখলে মানুষ সম্মান করে তাদের নেতৃত্বে আসতে হবে। সম্মেলন দলকে শক্তিশালী করে। তাই জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক নজরুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব ইব্রাহিম খলিল লিটনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রখেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. বেলায়েত হোসেন বিল্লাল গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য বেলায়েত হোসেন বাবুল মিজি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, চাঁদপুর সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিদা বেগম, সদর যুবলীগের সদস্য আবুল হাসনাত নয়ন, চাঁদপুর সদর উপজেলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির গাজীসহ ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *