শাহরাস্তিতে বৈদ্যুতিক শর্ট সার্কিটে ৪দোকান পুড়ে ছাই

শাহরাস্তিতে বৈদ্যুতিক শর্ট সার্কিটে ৪দোকান পুড়ে ছাই

শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুরের শাহরাস্তিতে বৈদ্যুতিক শর্টসার্কিটে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।  এতে প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের খেড়িহর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, খেড়িহর মধ্যবাজারে ১৮ নভেম্বর মধ্যরাত বৈদ্যুতিক শর্ট সার্কিটে দোকানে আগুন লেগে যায়।  ওই সময় ঐ বাজারের দোকানদার মোহাম্মদ সালেহ আহমেদ কুমিল্লা থেকে রাত ১টার দিকে খেড়িহর বাজার দিয়ে বাড়িতে যাওয়ার সময় এ অগ্নিকান্ডের ঘটনাটি দেখে।   পরে বাজারের দোকানদারকে ফোনে যোগাযোগ করলে তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।

খবর পেয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিস ডিফেন্স লোকজন উপস্থিত হওয়ার আগে স্থানীয় লোকজন আগুন নিবানোর চেষ্টা চালায় ততক্ষণে ৪টি দোকান সম্পন্ন পুড়ে ছাই হয়ে যায়।
দোকান গুলো হলো, হাফেজ আহমেদের জুতা দোকান, আবদুল মালেকের কসমেটিক ও মিনি মুদি দোকান, শাহেব উদ্দিনের ফল ও বিভিন্ন মালামাল দোকান এবং আবুল কালামের রিক্সার পার্টস এর দোকানসহ মোট ৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, ৪টি দোকানে প্রায় ১১ থেকে ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য ঘটনা স্থান পরিদর্শন পরিদর্শন করেন এবং তাদেরকে সান্তনাদেন।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *