শাহরাস্তি বিএনপির সাবেক আহবায়ক আ. মান্নানের জন্য দোয়া কামনা

আ. মান্নানের জন্য দোয়া কামনা

শাহরাস্তি প্রতিনিধি :
শাহরাস্তি উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আলহাজ্ব মো. আব্দুল মান্নান পাটোয়ারীর রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার ২২ নভেম্বর বিকেল সাড়ে ৪ টায় উপজেলার পৌর শহরের শাহ সাহেব কেন্দ্রীয় মসজিদে এ কর্মসূচি পালিত হয়।

শাহরাস্তি উপজেলা বিএনপির সাবেক আহবায়ক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. আব্দুল মান্নান পাটোয়ারী নিউমোনিয়া ও বার্দ্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঢাকাস্থ এপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার আশু আরোগ্য কামনায় শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে দোয়া এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সেলিম পাটোয়ারী লিটন, সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ মোহাম্মদ আলী, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ আবুল কালাম আতাহার, সূচীপাড়া উত্তর ইউনিয়ন সভাপতি মো. আলী আকবর বেপারী, পৌরসভার ৮নং ওয়ার্ড সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমান, ৬নং ওয়ার্ড সভাপতি মোঃ শফিকুর রহমান, ৭নং ওয়ার্ড সভাপতি মোঃ আঃ জাব্বার,

উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ আ. কাইউম রিপন, বিএনপি নেতা বাবুল বিশ্বাস, ওমর ফারুক বাবলু, যুবদল নেতা মাসুদ কবীর, আলী আজগর মোল্লা, মেশকাত হোসেন মানিক, মোঃ মঞ্জুরুল হক, আরীফ হোসেন, মো. আ. মান্নান তফাদার, মোসলেহ উদ্দিন রিপন, ছাত্রদল নেতা মাজহারুল ইসলাম জুয়েল, আজগর হোসেন মিয়াজি, মোঃ আ. হান্নান, একরামুল হক, আলী হায়দার প্রমুখ।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *