সৌদি আরবের তায়েফ জেলা আওয়ামী লীগের দশম সম্মেলন

সৌদি আরবের তায়েফ জেলা আওয়ামী লীগের দশম সম্মেলনে কমিটি গঠন

মো. হোসেন গাজী :
সৌদি আরবের তায়েফ জেলা আওয়ামী লীগের দশম সম্মেলন অনুষ্ঠিত গত বৃহস্পতিবার বিকেলে সৌদি আরবে তায়েফের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগের দশম সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে সৌদি আরব তায়েফ জেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা আবু সুফিয়ানের সভাপতিত্বে এবং গোলাম সরোয়ার ও সেলিম মজুমদারের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তায়েফ জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক আব্দুল বাতেন বাকি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কামাল হোসেন ও মনসুর আহমেদ ওমর ফারুক ভূঁইয়া, জি এস আব্দুর রহমান জিকু, আবু জাফর, আবদুল হক, চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়নের কৃতি সন্তান ও সমাজ সেবক মো. মহিউদ্দিন পাটোয়ারী সাদ্দাম, সাইফুল ইসলাম, সুমন খান।

সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, তানজিল আহমেদ, শামীম হোসেন ভূঁইয়া, আনোয়ার হোসেন প্রমুখ। সম্মেলনে তায়েফ জেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তায়েফ জেলা আওয়ামী লীগের দশম সম্মেলনে ওমর ফারুককে সভাপতি ও জিএস আব্দুর রহমান জিকুকে সাধারণ সম্পাদক এবং গোলাম সরোয়ারকে সাংগঠনিক সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *