হাইমচরে জমি সংক্রান্ত বিরোধে নিরীহ পরিবারের উপর হামলা

নিরীহ পরিবারের উপর হামলা

হাইমচর প্রতিনিধি :
হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়নের কমলাপুর গ্রামে জমিন সংক্রান্ত বিরোধে নিরীহ পরিবারের উপর হামলায় একই পরিবারের ২জন আহত হয়েছেন।   আহতরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।  ঘটনাকে কেন্দ্র করে লুৎফুর রহমান গাজির স্ত্রী ফাহিমা বেগম বাদী হয়ে ভাশুর হাবিবুর রহমান গাজিসহ ৩ জনের বিরুদ্ধে হাইমচর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানাযায়, মৃত লুৎফর রহমান গাজির স্ত্রী ফাতেমা বেগমের সাথে তার ভাশুর হাবিবুর রহমান গাজির দীর্ঘদিন যাবত জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।  গত ২৫ নভেম্বর বুধবার সকাল ৮টায় হাবিবুর রহমান গাজি ফাতেমা বেগমের জমিন থেকে জোরপূর্বক মাটি কেটে তার পুকুরের পাড় বাঁধ নির্মান করেন।  মাটি কেটে নেয়ার বিষয়ে জিজ্ঞাসা করতে গেলে হাবিবুর রহমান গাজি, তার ছেলে মোস্তাফিজুর রহমান ও হাজেরা বেগম দা’ ছেনি ও দশেীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলা করেন।  তাদের হামলায় ফাতেমা বেগম, তার ছেলে শাহাদাত হোসেন ও ফরিদ আহমেদ গাজি মারাত্মক ভাবে আহত হন।

আহতদেরকে স্থানীয় লোকজন হাইমচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন। তাদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত ডা. তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করেন। আহতদের মধ্যে ফাতেমা বেগমের ছেলে শাহাদাত হোসেন আশংকাজনক অবস্থায় রয়েছেন।

ফাতেমা বেগম জানান, আমি বাড়িতে না থাকায় হাবিবুর রহমান গাজি আমার নিজের জমিন থেকে মাটি কেটে নিয়ে যায়। আমি বাড়িতে এসে জিজ্ঞাসা করায় তারা আমার উপর আতকির্ত ভাবে হামলা চালায়। তাদের হামলায় আমি ও আমার ছেলেসহ ৩ জন গুরুতর আহত হই। আমার স্বামী জীবিত না থাকার সুযোগে তারা আমাকে ও আমার ছেলেকে বিভিন্ন সময় অহেতুক ভাবে হয়রানি করে আসছে।

আমার অনেক জমিন জোর পূর্বক ভাবে ভোগ করে আসছে তারা। আবার নতুন করে অবশিষ্ট জমিনটুকু দখল করার উদ্দেশ্যে মাটি কেটে নিয়ে গেছে।  বতর্মমানে হাবিবুর রহমান গাজি আমাকে এবং আমার ছেলেকে মেরে পেলার হুমকি দিয়ে আসছে। আমি প্রশাসনের কাছে সুষ্ট বিচারের দাবী জানিয়ে অভিযোগ দায়ের করেছি।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *