এমপি রুহুলকে জহিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

এমপি রুহুলকে জহিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ডাক, টেলি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জহিরাবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন মল্লিক।

৩জুলাই শুক্রবার সকালে সাংসদ আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এর বাসভবন নাউরীতে আনুষ্ঠানিক ভাবে ইউনিয়ন পরিষদের সদস্যদের সাথে নিয়ে সৌজন্য স্বাক্ষাতের পূর্বে তাঁকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান জহিরাবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন মল্লিক।

এ সময় উপস্থিত ছিলেন, ১. ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য রোকেয়া বেগম, ৪. ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য মাকসুদা বেগম, ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য বিল্লাল হোসেন, ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোহাম্মদ হোসেন, ৩নং ওয়ার্ডের সাধারণ সদস মো. মোখলেছুর রহমান, ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোশারফ হোসেন, ৬নং ওয়ার্ডের সাধারণ সদস মো. মানিক সরকার, ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য কাজল বেপারীসহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন মল্লিক বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে দেয়া হবে।  তিনি বলেন, মুজিববর্ষে নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনগণের কাঙ্খিত সেবা নিশ্চিত করা হবে। গ্রামের পরিবেশ নষ্ট না করে নিজ নিজ ওয়ার্ডের উন্নয়ন কাজ ত্বরান্বিত করা হবে।

দেলোয়ার হোসেন মল্লিক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার ব্যবস্থাকে সক্রিয়করণের উদ্যোগ নিয়েছেন। ইউনিয়ন পরিষদকে আরও শক্তিশালী ও কার্যকর করতে হলে সচিব ও সদস্যদের নিয়ে আন্তরিকভাবে কাজ করবো।

 

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *