কালচোঁ ইউনিয়নে তিনটি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন

কালচোঁ তিনটি ওয়ার্ড আ .লীগের সম্মেলন

কবির আহমেদ, হাজিগঞ্জ :
হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২০ নভেম্বরসকাল থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ৩টি ওয়ার্ডে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

১নং ওয়ার্ডে সকাল ৯টায় সিদলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নেতাকর্মীদের প্রত্যক্ষ ভোট প্রদানের মাধ্যমে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  এই ওয়ার্ডে সভাপতি পদে মো. ইকবাল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মো. কামাল সর্দার নির্বাচিত হয়েছেন।

২নং ওয়ার্ডে দুপুর ১২টায় নওহাটা ফাজিল মাদ্রাসায় ভোট প্রদানের মাধ্যমে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  সম্মেলনে সভাপতি পদে মো. জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক পদে মো. খোকন তালুকদার নির্বাচিত হয়েছেন।

৩নং ওয়ার্ডে বিকাল ৩টায় বাজনাখাল গ্রামে সভাপতি পদে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  এই ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. হোসেন গাজী এবং সাধারণ সম্পাদক আবু তাহের খলিফা নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন সমন্বয় কমিটির প্রতিনিধি জেলা আওয়ামী লীগের সদস্য ও হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইচ-চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, আওয়ামীলীগ নেতা ফেরদাউস মজুমদার, রোটা. জাফর আহমাদ মুন্সী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাফেজ শাহজালাল মজুমদার, সাধারণ সম্পাদক মাও. মাঈনুদ্দিন মিয়াজী, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রোটা. এসএম মানিক, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক আশরাফ মজুমদার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তিতাস, ছাত্রলীগ নেতা রাশেদ গাজী প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *