চাঁদপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা

চাঁদপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী

প্রতিবেদক : অভিজিত রায়
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর পৌর ও সদর উপজেলা যুবলীগের উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ নভেম্বর সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলেচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, বর্তমানে আওয়ামী লীগের মধ্যে জয় জয় কার। আর সেই সুযোগে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনে বিএনপি ও জামাত পন্থিরা বড় বড় নেতাদের হাত ধরে প্রবেশ করে আমাদের মধ্যে বিশৃংখলা সৃষ্টি করে চলে যাবে। সেই দিকে আমাদের খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, আমরা বিজয়ী ও বীরের জাতি। বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে জিয়াউর রহমান সাম্প্রদায়ীক শক্তিকে পেট্রোনাইজ করেছে। জননেত্রী শেখ হাসিনা যুব সমাজকে স্বংসম্পূর্ন করতে যুব অধিদপ্তরের মাধ্যমে কর্মসংস্থান করে দিচ্ছেন। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগের প্রতিষ্ঠা হয়েছিল।

তিনি আরো বলেন, যুব সমাজকে দেশের উন্নয়নে কাজ করতে হবে। আওয়ামী লীগের সকল অঙ্গসহযোগী সংগঠনকে নিয়ে ঐক্যবদ্ধ। সংগঠন করতে হলে নম্র ভদ্র, আচার আচরন ভাল করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল তার বক্তব্যে বলেন, নৌকার সাথে যারা নাই তাদের সাথে আমরা নেই। বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার সাথে যারা আছে তাদের সাথে আমরা আছি। নৌকার বিরুদ্ধে যারা ছিলেন তাদের যুবলীগে কোন ঠাই নেই। অনেকে ঘরের ভিতরে ও ব্যবসা প্রতিষ্ঠানে সংগঠনকে নিয়ে গেছে।

চাঁদপুর পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শিমুল হাসান শাবনুর পরিচলনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম-আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, আহবায়ক কমিটির সদস্য আব্দুল হান্নান সবুজ, আব্দুল গণি গাজী, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, সদর উপজেলা যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের সদস্য আবুল হাসনাত নয়ন, কামরুল হাসান টিটু, সেলিম মাল, ১২নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুলীগের আহবায়ক কমিটির সদস্য মাইনুল হায়দার চৌধুরী, মোঃ ইউনুছ সোহেব, ফারুক পাটওয়ারী, আজিজ উল্যা তুহিন, জাহাঙ্গীর বেপারী, ইকবাল হোসেন বেপারী, আব্দুল মালেক চৌধুরী প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *