চাঁদপুর মৎস্য বনিক সমবায় সমিতির নির্বাচন ২৫ জানুয়ারী

চাঁদপুর মৎস্য বনিক সমবায়

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর মৎস্য বনিক সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তফসিল ঘোষনার পর প্রথমদিনে ১৬জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ২১ ডিসোম্বর সোমবার সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণের প্রথমদিনে ১২টি পদে ১৬ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এরমধ্যে সভাপতি পদে সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া ও সাবেক সহ-সভাপতি মো. আব্দুল বারি জমাদার মানিক, সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক মো. সবেবরাত সরকার, সহ-সভাপতি পদে মো. মুনসুর বন্ধুকসী, সহ-সম্পাদক পদে হাজী শাহজাহান বেপারী ও সোহেল গাজী, কোষাধ্যক্ষ পদে মাইন উদ্দিন বেপারী, পরিচালক (সদস্য ৭টি পদে) পদে সানাউল্লাহ মিজি, ইয়াকুব খান, মো. আব্দুল খালেক বেপারী, রুহুল আমিন গাজী, মো. ওমর ফারিক চোকদার, মো. সুমন খান, দাদন বেপারী, ছিদ্দিক প্রধানিয়া, মাসুদ খান মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মঙ্গলবার ও পরদিন ২৩ ডিসেম্বর সকাল ১১টা থেতে বিকেল ৩টা পর্যন্ত মনোনয়ন ফরম উত্তোলন করা যাবে। ২৩ ডিসেম্বর সকাল ১০টা থেকে ২৪ ডিসেম্বর দুপুর ২টা পর্যন্ত মনোনয়ন ফরম দাখিলের সময় নির্ধারন করা হয়েছে। ২৬ ডিসেম্বর বাছাই ও খসড়া তালিকা প্রকাশ।

৭ জানুয়ারী দুপুর ১২টায় প্রত্যাহারের শেষ তারিখ ও একইদিন বিকেল ৩টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ৮জানুয়ারী সকাল ১০টায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে এবং ২৫ জানুয়ারী সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সমিতির কার্যালয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

চাঁদপুর মৎস্য বনিক সমবায় সমিতি লিমিটেডের নির্বাচনে ১২টি পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।  চাঁদপুর মৎস্য বনিক সমবায়সমিতির মোট ভোটার সংখ্যা ২শ ৮৭ জন।

নির্বাচনের দ্বায়িত্বে রয়েছেন সভাপতি হিসেবে চাঁদপুর জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মো. মোতালেব খান, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য পদে চাঁদপুর জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক আলমগীর হোসেন ও চাঁদপুর মৎস্য বনিক সমবায় সমিতি লিমিটেডের সিনিয়র সদস্য হাজী জালাল উদ্দিন বাবুল জমাদার।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *