পালাখাল ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন

পালাখাল ইউনিয়নের যুবলীগের সম্মেলন

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।   ২৩ নভেম্বর সোমবার উপজেলার মেঘদাইর তাহেরীয়া ফাজিল মাদ্রাসা মাঠে এ সম্মেলন অনষ্ঠিত হয়।

ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে ও সিনি. যুগ্ম-আহবায়ক আশিকুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াসউদ্দিন মোল্লা, ইউপি সদস্য আব্দুল মান্নান মনু, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রনি ও মো. শাহ নেওয়াজ, আহবায়ক সদস্য ইকবাল হোসেন, মামুন খন্দকার, ওমর ফারুক ডন ও সাইফুল ইসলাম মাইকেল, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন প্রমুখ।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল মুন্সী, দপ্তর সম্পাদক মানিক প্রধান, সদস্য ওসমান গনি, সিরাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন প্রধান, সাবেক মহিলা সদস্য নাসিমা বেগম, যুবলীগ নেতা রাজু প্রধানীয়াসহ ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে ৫নং ওয়ার্ডে সিদ্দিকুর রহমানকে সভাপতি ও জাকির হোসেনকে সাধারণ সম্পাদক এবং ৬নং ওয়ার্ডে শাহপরান ভূঁইয়াকে সভাপতি ও রুবেল হোসেনকে সাধারণ সম্পাদক করে ওয়ার্ড যুবলীগের নতুন কমিটির ঘোষনা দেয়া হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *