বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেম্বার কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে অনুদান প্রদান

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেম্বার কল্যাণ ট্রাষ্ট

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেম্বার কল্যাণ ট্রাষ্ট (ট্রাষ্টি বোর্ড) এর পক্ষ থেকে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন পরিষদের দুই অসুস্থ্য মেম্বারের চিকিৎসার্থে অনুদান প্রদান করা হয়েছে।

২১ এপ্রিল বুধবার চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন পরিষদের সদস্য ইসাহাক গাজীকে ত্রিশ হাজার টাকা ও রিয়াজ উদ্দিন পাটওয়ারীরকে বিশ হাজার টাকার দুইটি চেক প্রদান করা হয়।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার কল্যান ট্রাষ্ট্রের (ট্রাষ্টি বোর্ডের) সদস্য সচিব আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লালের উপস্থিতিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এবং স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল্লাহ আল মাহমুদ জামান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাবা সানজিদা শাহনাজ । চেক গ্রহন করেন বাগাদী ইউনিয়ন পরিষদের সদস্য রিয়াজ উদ্দিন পাটওয়ারী ভুট্টু এবং ইসাহাক গাজী অসুস্থ থাকায় তার পক্ষে চেক গ্রহণ করেন তার ছেলে মোঃ সহিদ গাজী।

এ বিষয়ে ট্রাষ্টি বোর্ডর সদস্য সচিব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল জানান, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেম্বার কল্যাণ ট্রাষ্টের মাধ্যমে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের কল্যাণে নিজেরদর অর্থে ৩৫ লাখ টাকা ফান্ড গঠন করেছি।  এই ফান্ড থেকে এখন পর্যন্ত অসুস্থ্য চেয়ারম্যান ও মেম্বারদের চিকিৎসা সেবায় ১৩ লাখ টাকা বিতরণ করা হয়েছে।  এরমধ্যে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন পরিষদের দুই সদস্যর চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা প্রদান করা হলো।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *