র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও  ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার :
কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযান চালিয়ে ২শ’ বোতম ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী ও ১৪হাজার ২শ’ ৬৫ পিস ইয়াবাসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল গত ১৩জুন বিকেলে কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে কাভার্ড ভ্যানের কেবিনে লুকিয়ে ফেন্সিডিল পাচারকালে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ২শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বাগেরহাট জেলার সদর উপজেলার বড়বাঁশবাড়িয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে মো. ইমরান (২২)।

একই দিন সন্ধ্যায় জেলার দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে মাইক্রোবাসের প্রপেলার শ্যাফ্টের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে ইয়াবা পাচারকালে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৪হাজার ২শ’ ৬৫ (চৌদ্দ হাজার দুইশত পঁয়ষট্টি) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেউছিয়া গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে মোঃ নেজাম উদ্দিন (৩৬) এবং একই উপজেলার ডেমসা গ্রামের মোজাফফর আহমদের ছেলে মোঃ আরাফাত উল্লাহ (২৮)।

র‌্যাব-১১, সিপিসি-২ সূত্রে জানায়, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য পরিবহন, ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো ভয়াবহ সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানায়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *