র‌্যাবের অভিযানে ২৬ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

র‌্যাবের অভিযানে সারে ২৬ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার :
র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন নিমসার বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২৬ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ীকে আট করেছে।

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে ১৮ জুন বৃহস্পতিবার বিকালে অভিযানকালে অভিনব কায়দায় মোটরসাইকেলের তেলের টাংকীর ভেতরে বহন করে ইয়াবা পাচারকালে সামী মাহমুদ সাইফুল (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় সামী মাহমুদ সাইফুলের নিকট থেকে মোটরসাইকেলের তেলের টাংকীর ভেতর থেকে মোট ২৬ হাজার ৫০০ (ছাব্বিশ হাজার পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী সামী মাহমুদ সাইফুল চট্রগ্রাম জেলার লোহাগড়া থানার চুনতি সুলতান মাওলানা পাড়া গ্রামের মাহমুদুল হক এর ছেলে।

র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ চট্রগ্রাম থেকে বিভিন্ন পরিবহনে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানায়। এ বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *