সাংবাদিক কেএম মাসুদের জন্মদিন : দোয়া কামনা

আজ কে এম মাসুদের জন্মদিন

আজ ৭ সেপ্টম্বর দৈনিক মতলবের আলোর প্রধান সম্পাদক, দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার ও চাঁদপুর জেলা ফটো জানালিস্ট এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক কে এম মাসুদের জন্মদিন।

১৯৭৮ সালের ৭ সেপ্টেম্বর চাঁদপুর পৌরসভার তৎকালীন (৮নং ওয়ার্ড) বর্তমান ৭নং ওয়ার্ডের রেলওয়ে স্টাফ কোয়াটারে জন্মগ্রহন করেন। বর্তমানে রেলওয়ে ক্লাবরোডের স্থানীয় বাসিন্দা। স্ত্রী ও সন্তান নিয়ে বর্তমানে বসবাস করেন শহরের মমিনপাড়া বকুল ভিলায়।

সাংবাদিক কে এম মাসুদের শুভ জন্মদিনে দৈনিক মতলবের আলো পত্রিকা ও চাঁদপুর ড্রামার পক্ষ থেকে তার কর্মময় জীবন ও সুস্বাস্থ্য কামনা করে জেলাবাসীর কাছে দোয়া প্রার্থনা কামনা করা হয়েছে।

সাংবাদিক কে এম মাসুদ ২০০২ সালে দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। ২০০৬ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত দৈনিক ইলশেপাড় পত্রিকায় কর্মরত ছিলেন। এছাড়াও ২০০৯ সালে বৃহত্তর কুমিল্লা সেতুবন্ধন দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে যোগদান করে এখন পর্যন্ত কর্মরত রয়েছেন। ২০১৫ সালের ৯ সেপ্টেম্বর চাঁদপুর থেকে দৈনিক মতলবের আলো পত্রিকার প্রকাশনার দ্বায়িত্ব নিয়ে সফলতার সাথে দ্বায়িত্ব পালন করছেন।

সংগঠক হিসেবে কে এম মাসুদ নাট্য সংগঠন চাঁদপুর ড্রামার সাবেক সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। এছাড়াও চাঁদপুর জেলা বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য সচিব, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন।

চাঁদপুর জেলা ফটো জানালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমানে চাঁদপুর শিল্পী কল্যান পরিষদের মহাসচিব, চাঁদপুর জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের সভাপতি, চাঁদপুর জেলা বঙ্গবন্ধু লেখক পরিষদের সহ-সভাপতি, চাঁদপুর সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

রাজনৈতিকভাবে বর্তমানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাঁদপুর জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক। চাঁদপুর শহর ছাত্রলীগের সদস্য ও চাঁদপুর পৌরসভার ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *