সিনিয়র সিটিজেন সোসাইটির কমিটি গঠন

socity

অল বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটি এর সাধারণ সভা অনুষ্ঠত হয়।  গত ২৪ আগস্ট শনিবার ধানমন্ডি ১১/এ রোডের হাউজ নং ৬৯ এর হলরুমে সোসাইটির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

মোহাম্মদ আবু মিসিরের সভাপতিত্ব সভায় সোসাইটির সভাপতি নির্বাচিত হন বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ ও মহাসচিব ইঞ্জিনিয়ার মোঃ ফজলুল হক।

সোসাইটির ভাইস চেয়ারম্যান প্রকৌশলী কবির আহমেদ ভূঞা, মোহাম্মদ আবু মিসির, প্রফেসর মাহমুদুল আলম পিএইচডি, ড. শরিফা বেগম, লিয়াকত আলী ভূঁইয়া, যুগ্ম মহাসচিব সফিকুল ইসলাম ও মোঃ লুৎফুর রহমান সরকার, কোষাধ্যক্ষ লায়ন মোহাম্মদ শহিদুল্লাহ, স্বাস্থ্যসেবা সচিব প্রফেসর ড. হুমায়ন কবির চৌধুরী, সাংগঠনিক সচিব মোঃ আবদুল করিম সরকার, প্রচার ও প্রকাশনা সচিব মোঃ রোকনুজ্জামান রোকন, ত্রাণ ও সমাজকল্যাণ সচিব এ.কে.এম সালাউদ্দিন, আন্তজার্তিক বিষয়ক সচিব ড. মাহবুবুল ইসলাম, শিক্ষা প্রশিক্ষণ ও গভেষনা সচিব মোঃ কবির হোসেন, তথ্য ও দপ্তর সচিব মোঃ আফতাব উদ্দিন, মহিলা বিষয়ক সচিব জাহানারা বেগম (বাবলী), সহ-মহিলা বিষয়ক সচিব মিসেস সুমন রাহীদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সচিব স্বপন কুমার দাস, নির্বাহী সদস্য প্রকৌশলী এফ এম রশীদুজ্জামান, ডেনিস দিলিপ দত্ত, হারুনর রশিদ জমাদার, মুহাম্মদ শওকত হোসেন, প্রকৌশলী আবদুল আউয়াল।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *