করোনায় প্রাণ গেল ফরিদগঞ্জ পৌর আ.লীগ সভাপতি মোতাহারের

করোনায় প্রাণ গেল ফরিদগঞ্জ পৌর আ.লীগ সভাপতি মোতাহার হোসেন রতনের

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন  রতন (৫১) করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন। ২৮ জুন রোববার ভোররাত সাড়ে ৩টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপাসন ডা সুজাউদ্দৌলা রুবেল বলেন, মোতাহার হোসেন তাদের হাসপাতালে নমুনা দিয়েছিলেন। ৪দিন আগে তাঁর করোনা পজেটিভ ফলাফল এলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও বিআরডিবি ফরিদগঞ্জের চেয়ারম্যান মোতাহার হোসেন পৌর এলাকার ভাটিরগাঁও মিজি বাড়ির মরহুম ডা. ইছহাক মিজির ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়েসহ বহু আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও বহু গুনগ্রাহী রেখে যান।

মরহুমের চাচাত ভাই ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন জানান, তিনি হার্টের রোগে আক্রান্ত ছিলেন। গত ১১ জুন রাতে বেশী অসুস্থ্য হয়ে পড়লে ১২জুন চাঁদপুর সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর ১৩ জুন তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এরপর শনিবার দিনগত রাতে তিনি ইন্তেকাল করেন।

তিনি আরো জানান, ২৮ জুন রোববার বাদ জোহর ফরিদঞ্জ রুদ্রগাঁও ঈদগা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং পরবর্তীতে নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মোতাহার হোসেন রতনের মৃত্যুতে ফরিদগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গসযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

Recommended For You

About the Author: Matlaber Alo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *