ইব্রাহিমপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার গণসংযোগ

রেবেকা সুলতানার গণসংযোগ

স্টাফ রিপোর্টার

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানা মুন্না গণসংযোগ ও প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন।

শনিবার ২৭ এপ্রিল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রেবেকা সুলতানা মুন্না চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের চরফতেজংপুর বাজার, আলুর বাজার, ঈদগাহ বাজারসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও বাড়িতে বাড়িতে গিয়ে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেন। এসময় তিনি ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়, দোয়া, সমর্থন ও ভোট প্রার্থনা করেন।

নির্বাচনী প্রচারণা ও শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ ও ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গণসংযোগ ও প্রচার-প্রচারণাকালে রেবেকা সুলতানা মুন্না বলেন, আমি আপনাদের পাশের ইউনিয়নের মেয়ে ও বোন। আমার বাবা বিএলএফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম রাজ্জাকুল হায়দার খান সিমু আপনাদের বালিয়া ইউনিয়নের ২ বার চেয়ারম্যান ছিলেন। আমার দাদাও ৩২ বছর চেয়ারম্যান ছিলেন। আমার বাবা ও দাদা মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে গেছে। তেমনি আমিও আপনাদের সেবা করার জন্য চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি আশাকরি আপনাদের মেয়ে ও বোন হিসেবে আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে সেবা করার সুযোগ দিবেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *